শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় কমছে করোনায় মৃত্যুর সংখ্যা, নতুন শনাক্ত ৩২

প্রকাশিত : ১১:০৯ পূর্বাহ্ণ, ১ সেপ্টেম্বর ২০২১ বুধবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। তবে এসময় হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত কোন রোগী মৃত্যুবরণ করেনি। আগের ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছিল।

আজ বুধবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বুধবার সকাল ৯টা পর্যন্ত জন ৭৪ রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৪৫ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ২৯ জন।
এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ১৭৬ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৭ হাজার ৭২০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৩৭ জন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে জেলায় মারা গেছেন ৭৩১ জন।

নতুন করে শনাক্ত হওয়া ৩২ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ৬ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, মিরপুর উপজেলায় ১১ জন ও খোকসা উপজেলায় ৬ জন।

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১০৫২ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৯৮৩ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৯ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT