শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় এবার ইবি ছাত্রলীগ নেতা লালনের ‘ফ্রি সবজি বাজার’

প্রকাশিত : ০৭:৩০ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০ সোমবার ১১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন মিজানুর রহমান লালনসহ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করছেন তারা। লালন ও তার সঙ্গী নেতাকর্মীরা ভ্যানে মিষ্টি কুমড়া, লাউ, লালশাক, ও বাঁধা কপি নিয়ে শহরের বিভিন্ন এলাকায় বিতরণ করছেন। ছাত্রলীগ নেতারা ফ্রি সবজি বিতরণ করছেন সোমবার (১৩ এপ্রিল) সকালে শহরের মজমপুর থেকে ‘ফ্রি সবজি বাজার’ নামের এ কার্যক্রম শুরু করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। অসচ্ছল প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি দিয়ে সহায়তা করছেন তারা। ছাত্রলীগ নেতারা ফ্রি সবজি বিতরণ করছেন, এ কার্যক্রমের উদ্যোক্তা মিজানুর রহমান লালন বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগণের মাঝে চাল-ডালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও যেহেতু সবজি দেওয়া হচ্ছে না। তাই আমি প্রায় একশ’ মণ সবজি কিনে শহরের বিভিন্ন এলাকায় বিনামূল্যে বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT