বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় আলেম ওলামাদের পাশে দাঁড়ালেন মানবিক এসপি তানভীর আরাফাত

প্রকাশিত : ০১:০৯ অপরাহ্ণ, ১৫ মে ২০২০ শুক্রবার ২৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পত্রিকার খবর পড়ে সমাজে শান্তি প্রতিণ্ঠার জন্য গ্রামে গঞ্জে ধর্মীয় রীতি-নীতি তুলে ধরেন সেই অসচ্ছল আলেম ওলামাদের পাশে দাঁড়ালেন মানবিক পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার)। তিনি কুষ্টিয়া জেলার ৬ উপজেলার ১১০জন গুণী আলেম-ওলামা-মাশায়েখকে ঈদের খাদ্য সামগ্রী উপহার দেন। গত ১০ মে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকাসহ বেশ কয়েকটি পত্রিকা ও অনলাইনে ‘ কুষ্টিয়ায় শতাধিক আলেম পরিবারে দুর্দিন ‘ শিরোনামে নিউজটি প্রকাশিত হয়। বিষয়টি পুলিশ সুপারের দৃষ্টিতে এলে তিনি এই উদ্যোগ গ্রহন করেন। বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের কুষ্টিয়া জেলা সভাপতি আলহাজ¦ মাওলানা আব্দুল হান্নান বাংলাদেশসহ সারাবিশ্বের মানুষের কল্যাণে বিশেষ দোওয়া খায়ের করেন। অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজাদুর রহমানসহ জেলায় কর্মরত ২৪তম বিসিএস কর্মকর্তারা ও কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, মানবিক মুল্যবোধের পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) প্রতিদিন কুষ্টিয়া শহরের নিরন্ন হত দরীদ্রদের মুখে একবেলা অন্ন তুলে দিচ্ছেন। জেলার আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ মানবকল্যানে নিরলসভাবে নীরবেই কাজ করে যাচ্ছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT