বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় আইসোলেশনে থাকা এক তরুনীর মৃত্যু, ও জ্বর ও বমি নিয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত : ০৯:৫৫ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০২০ বুধবার ১৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা শিল্পী খাতুন(২৮) নামে এক তরুনীর মৃত্যু হয়েছে। জ্বর ও ঠান্ডা থাকায় গত ০৫ এপ্রিল জেনারেল হাসপাতালে স্বাস্থ্যকর্মীরা তাকে শহরের কোর্ট ষ্টেশন চত্বর থেকে নিয়ে এসে হাসপাতালে ভর্তি করে। মৃত তরুনীর পরিবারের পরিচয় জানাতে পারিনি হাসপাতাল কর্তৃপক্ষ। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) তাপস কুমার সরকার বলেন, গত রবিবার(০৫ এপ্রিল) জ্বর,ঠান্ডা নিয়ে এক তরুনীকে রাস্তা থেকে হাসপাতালে নিয়ে আসে স্বাস্থ্যকর্মী টিমের সদস্যরা। অসুস্থ্য ঐ নারীকে আইসোলেশনে নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছিল। আজ বুধবার বেলা সাড়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। এর আগে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিল। সে সময় রেজাল্ট নেগেটিভ ছিল। পুনরায় তার নমুনা সংগ্রহ করে পাঠানো হবে।

এদিকে কুষ্টিয়ার দৌলতপুরে শাওন নামে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে জ্বর ও বমি নিয়ে শিশুটির মৃত্যু হয়। মৃত শাওন দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামের জুয়েল প্রামানিকের ছেলে। জানা গেছে, মঙ্গলবার শিশুটির জ্বর হলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। বুধবার বেলা ১১টার দিকে শিশুটি বমি ও গলার ভেতর গড়গড়া হতে থাকলে তাকে দৌলতপুর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় শিশুটিকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হলেও কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়। খবর পেয়ে বিকেল ৪টার দিকে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর আলী দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সাথে নিয়ে মৃত শিশুর শরীর থেকে করোনা নমুনা সংগ্রহ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT