মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

প্রকাশিত : ১০:১০ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২০ রবিবার ১২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা (৪৩)বছর বয়সি এক নারীর মৃত্যু হয়েছে। রোববার বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ওই নারী শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ১০ (এপ্রিল) শুক্রবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল তাকে। মৃত ওই নারী মিরপুর উপজেলার আমলা গ্রামের বাসিন্দা। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: তাপস কুমার সরকার বলেন, মৃত ওই নারীর শ্বাসকষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ ছিল। করোনা সংক্রমণ সন্দেহে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। এরপর নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। এরই মধ্যে তার মৃত্যু হলো।
কুষ্টিয়ার জেলা প্রশাসক মো.আসলাম হোসেন বলেন, মৃত ওই নারীর বাড়ী ও আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সরকারি নিয়ম অনুযায়ী তার দাফন কাফনের ব্যবস্থা নিশ্চিত করা হবে। এদিকে কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT