মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা অংশে বাঁশ দিয়ে ব্যারিকেড

প্রকাশিত : ০১:১২ অপরাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা অংশে বাঁশ দিয়ে ব্যারিকেড কুষ্টিয়ার পুলিশ সুপার এর নির্দেশে খোকসা থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বেলা বারোটার সময় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা পাংশা সীমান্তে বাঁশের বেরিকেড দেওয়া হয়েছে।এসময় খোকসা থানা অফিসার ইনচার্জ স্থানীয় সাংবাদিকদের বলেন, কুষ্টিয়া জেলায় প্রবেশের ক্ষেত্রে কোন গাড়িকে অনুমতি দেওয়া হবে না। তবে এখান থেকে কোন গাড়ি বের হয়ে যেতে চাইলে সেটা দেওয়া যেতে পারে। সারাদেশে মরণব্যাধি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কুষ্টিয়া জেলা বাসীকে সুরক্ষিত করতেই পুলিশ সুপারের নির্দেশে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT