শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ার শহর ও গ্রামীণ জনপদে নিরন্ন মানুষের ঘরে ঘরে খাদ্য তুলে দিলেন মানবিক ডিসি

প্রকাশিত : ০৮:১৯ পূর্বাহ্ণ, ৬ এপ্রিল ২০২০ সোমবার ৪৪৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আমরা ঘরে বসে তিনবেলা খাবো আর কর্মহীন মানুষেরা না খেয়ে থাকবে তা হবে না। তাই প্রাণের টানে, দায়িত্ববোধ থেকে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে বেড়াচ্ছি গ্রামের পথে পথে।

গতকাল দ্বিতীয় দিনের মত প্রত্যন্ত গ্রামে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শেষে কুষ্টিয়া ফিরে জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন একথা বলেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় কুষ্টিয়া জেলাজুড়ে যখন হঠাৎ করে নিম্ন আয়ের কর্মজীবী মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে আর অসহায় মানুষেরা কর্মহীন জীবনে চোখে মুখে অন্ধকার দেখছে ঠিক এমন সময় জাতির এই ক্রান্তিকালে আজ বিকেল সদর উপজেলার চাপাইগাছী ও চৌড়হাস কলোনীপাড়ায় অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে হাজির জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন । তিনি নিজ হাতে বিতরণ করেন খাদ্য সামগ্রী। এসময় ফায়ার সার্ভিসের মাধ্যমে জীবানু নাশক স্প্রে ও কোভিড(১৯) করোনা ভাইরাসের বিষয়ে সবাইকে সতর্কীকরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুহাম্মাদ ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী, এনডিসি মুহাম্মদ মুছাব্বিরুল ইসলাম উপস্থিত ছিলেন । নিরন্ন মানুষেরা হাতে খাদ্য সামগ্রী পেয়ে এ যেন আকাশের চাঁদ হাতে পাওয়ার আনন্দে উদ্ভাসিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT