রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় স্প্রে মেশিন হাতে তুলে নিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আজগর আলী

প্রকাশিত : ০৮:১৮ পূর্বাহ্ণ, ৬ এপ্রিল ২০২০ সোমবার ১৮৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া শহরের প্রধান সড়ক এন,এস রোডস্থ জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয় থেকে রবিবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা রেড ক্রিসেট সোসাইটি’র সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আজগর আলীর উদ্যোগে কুষ্টিয়া শহরে করোনা ভাইরাস মুক্ত থাকার জন্য স্প্রে মেশিন ও ওষুধ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেট সোসাইটির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আজগর আলী নিজ হাতে স্প্রে মেশিন দিয়ে শহরের বিভিন্ন সড়ক ও বাজারে স্প্রে কার্যক্রম শুরু করেন। উল্লেখ্য যে, কুষ্টিয়ায় এখন পর্যন্ত করোনা রোগী সনাক্ত হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT