শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় নিরন্ন বাউলদের পাশে দাঁড়ালেন মানবিক ডিসি মোঃ আসলাম হোসেন

প্রকাশিত : ০৭:৪১ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০ সোমবার ২০১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চলমান বৈশ্বিক মহামারী দুর্যোগ করোনাভাইরাস এর প্রকোপে দেশের সকল শ্রেণির মানুষের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে। কুষ্টিয়ার কর্মহীন হয়ে ঘরবন্দি মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ডিসি মোঃ আসলাম হোসেন। বেদে পল্লী থেকে মধ্যবিত্ত পরিবারে চলছে খাদ্য সরবরাহ । মানবতার ডিসি মোঃ আসলাম হোসেনের দৃষ্টির আড়ালে হারিয়ে যাননি নিরন্ন বাউলেরা। আজ লালন একাডমী চত্বরে বেলা ১০টায় কুষ্টিয়ার সংস্কৃতিবান্ধব জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বাউলদের হাতে হাতে তুলে দেন খাদ্য সামগ্রী। কুষ্টিয়া লালন একাডেমী অডিটোরিয়ামের নীচে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন ওবায়দুর রহমান (এডিসি জেনারেল কুষ্টিয়া), মুছাব্বিরুল ইসলাম (এনডিসি কুষ্টিয়া), তাইজাল আলী খান (সভাপতি, শহর আওয়ামীলীগ কুষ্টিয়া ও সাবেক সাধারণ সম্পাদক লালন একাডেমী কুষ্টিয়া,) সেলিম হক (সাবেক ভারঃ সাধারন সম্পাদক লালন একাডেমী, সদস্য অ্যাডহক কমিটি লালন একাডেমী কুষ্টিয়া), এডভোকেট শহিদুল ইসলাম (সদস্য, অ্যাডহক কমিটি লালন একাডেমী কুষ্টিয়া), বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন (সদস্য এডহক কমিটি লালন একাডেমী কুষ্টিয়া), আসাদুর রহমান শাহীন (ইউপি সদস্য চাপড়া ইউনিয়ন ছেউড়িয়া কুমারখালী কুষ্টিয়া) । এসময় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন শিল্পীদের বর্তমান প্রেক্ষাপটকে উল্লেখ করে বলেন এই দুর্যোগে আপনাদের সহায়তা দেশ ও জাতির জন্য একান্ত কাম্য, আপনারা ঘরে থাকুন অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না আর আপনাদের যেকোন সহায়তায় জেলা প্রশাসন আপনাদের পাশে আছে। জেলা প্রশাসকের উদ্যোগে শিল্পীদের জন্য এই সহায়তা প্রদানকে কৃতজ্ঞতার সাথে স্মরণ রাখবেন বলে লালন, বাউল শিল্পী পরিবার জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT