রবিবার ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় নিখোঁজের ৫ দিন পর সাংবাদিকের লাশ উদ্ধার

প্রকাশিত : ০৭:১১ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২২ বৃহস্পতিবার ৬৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার কুমারখালীতে শহীদ গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১২.৩০ মিনিটের সময় তার লাশ উদ্ধার করা হয়।নিহতের মানিব্যাগ থেকে ৫ দিন আগে নিখোঁজ সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের ভিজিটিং কার্ড ও বিভিন্ন কাগজপত্র পাওয়া গেছে, সেইসব যাচাই-বাছাই করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটিই সাংবাদিক রুবেলের মৃতদেহ।
প্রসঙ্গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন সাংবাদিকের নাম হাসিবুর রহমান রুবেল। তিনি ক্রাইম ভিশন বিডি নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদক, দৈনিক কুষ্টিয়ার ভারপ্রাপ্ত সম্পাদক ও আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি। রুবেলের অফিস সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে অবস্থিত দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার অফিসে কাজ করছিলেন রুবেল। এসময় তার মোবাইলে একটি কল এলে তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হয়ে যান। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT