সোমবার ১৯ অক্টোবর ২০২০, ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪০ ◈ হাতিরঝিলের সেই অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন হল যেভাবে ◈ ফের করোনা সংক্রমণের রেকর্ড, এক সপ্তাহে শনাক্ত ২৪ লাখ ◈ আজ দেশের যে ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ◈ অবশেষে মুক্ত ভিসি, আন্দোলন স্থগিত ◈ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট ও মুক্তিযোদ্ধা কাউন্সিলের স্বচ্ছতা নিশ্চিত করার সুপারিশ ◈ বৃহস্পতিবার কুয়েতের আদালতে তোলা হচ্ছে এমপি পাপুলকে ◈ সরকারি নির্দেশনা উপেক্ষা, নাটোরের দুই কোল্ড স্টোরেজকে জরিমানা ◈ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্টহ্যামের নাটকীয় ড্র ◈ শুধু ফ্রি ওয়াই-ফাই পেতে সদ্যোজাত সন্তানের ব্যাপারে যে অদ্ভুত সিদ্ধান্ত নিলেন দম্পতি!

কুষ্টিয়ায় থানাপাড়া বাঁধ সংলগ্ন এলাকায় যুবকের আত্মহত্যা

প্রকাশিত : ০৯:৩২ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০২০ বুধবার ১১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ায় থানাপাড়া বাঁধ সংলগ্ন এলাকায় তপু হাওলাদার (৩০) নামে এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে । তপু হাওলাদার ঢাকা বিক্রমপুরের বাসিন্দা আলমাস হাওলাদারের পুত্র। কর্মের সন্ধানে কুষ্টিয়ায় সে দীর্ঘদিন যাবৎ বসবাস করছিলো এই এলাকায়। পেশায় সে পানির লাইনের মিস্ত্রি হিসাবে কাজ করতেন। দুই সন্তানের জনকের স্ত্রী তালাক দিয়ে ছেড়ে গেছেন অনেক আগেই। চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কর্মহীন হাওয়াই পারিবারিক কলহের জেরে এই ঘটনা বলে দাবি করেছেন নিহতের মা। তথ্যসূত্র জানা যায় , গতকাল রাতে আর্থিক বিষয়ে তার মায়ের সাথে বাক বিতর্কে জড়ায় হাওলাদার । এক পর্যায়ে সে নিজ ঘরে ভাঙচুর চালিয়ে ঘুমের ওষুধ খেয়ে ঘুমাই বলে জানায় তার মা। আজ সন্ধ্যা বেলা তার মা তাকে খাবার জন্য ডাকতে গেলে, অনেক ডাকাডাকি করেও তার কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে এলাকাবাসীর সহায়তায় রশি কেটে নিচে নামানো হয় তার মরদেহ। বিষয়টি কুষ্টিয়া মডেল থানা কে অবগত করলে, কুষ্টিয়া মডেল থানা মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT