রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা আতিকুর রহমান অনিকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১০:৫১ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ১৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নভেল করোনা ভাইরাসের কারণে থমকে গিয়েছে সারা বিশ্ব, বাদ যায়নি বাংলাদেশেও যার প্রভাবে দেশে চলছে অঘোষিত লকডাউন,আর সেই কারণে বিপাকে পড়েছে, হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ, অসহায় ও অসচ্ছল পরিবার গুলো। তবে বাংলাদেশে কিছু সংখ্যক মানুষের মাঝে এখনো রয়েছে মানবতা। তেমনি প্রায় দুই শতাধিক খেটে-খাওয়া, দিনমজুর, অসহায় ও অসচ্ছল মানুষ দের মাঝে মানবিকতার হাত বাড়িয়ে খাদ্য সামগ্রী (ভালোবাসার থলে)তুলে দিলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনিক । আজ ০৬-০৪-২০২০ তারিখ রোজ সোমবার সকাল থেকে কুষ্টিয়া শহরের একদম হতদরিদ্র খেটে-খাওয়া ও অসহায় মানুষের মাঝে এ অর্থ সহায়তা প্রদান করেন ছাত্রলীগ নেতা আতিকুর রহমান অনিক।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনিক সাংবাদিকদের জানান আমি আমার ক্ষুদ্র চেষ্টার মাধ্যমে একদম হতদরিদ্র সাধারণ খেটে-খাওয়া অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি আমার এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া সবাই পরিষ্কার-পরিচ্ছন্নতার মধ্য দিয়ে নিজ নিজ ঘরে থাকার পরামর্শ প্রদান করি।

এসময় সার্বিক সহযোগিতায় ছিলেন সাইফুল আলম খান জোয়ার কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা ছাত্রলীগ,ওমর ফারুক এখলাছ সহ-সম্পাদক,ছাত্রলীগ নেতা লুৎফুল্লাহিল পল্লব, সৌরভ খান সহ-সম্পাদক,এছাড়া আবুসাইদজামিল,অঙ্কুর,অপু,তানবীর,রিয়ন,রক্তিম,
মাহি,জামিল,প্রান্ত,কৌশিক।

একজন ছাত্রলীগ নেতা হিসেবে অসহায়দের পাশে দাড়ানোর জন্য আতিকুর রহমান অনিকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT