শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় অস্ত্রসহ দুই ডাকাত আটক

প্রকাশিত : ০২:১৪ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২১ রবিবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার খোকসায় ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ৮-৯ জনের একটি ডাকাতদল স্থানীয় লক্ষির বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এসময় গ্রামবাসী তাদের প্রতিরোধ করে। এক পর্যায়ে ডাকাত দলের সদস্য সজল ও রাজিবকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড বন্দুকের কার্তুজসহ আটক করা হয়। এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক ডাকাতদের রাতেই পুলিশে দেয় জনতা।

আগ্নেয়াস্ত্রসহ আটক সজল বহলাডাঙ্গী গ্রামের অনাথ আলী শেখের ছেলে। অপরজন রাজিব। তিনি সরিষা গ্রামের মৃত মজিদ শেখের ছেলে। তারা দুজনই পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বাসিন্দা।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হবি অস্ত্রসহ দুই ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ডাকাতদের বাড়ি পাংশা উপজেলায়। তারা স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় দুই জেলার সীমান্তবর্তী গ্রামগুলোতে ডাকাতি করে আসছে। গত কয়েক মাসে কমপক্ষে পাঁচজন ডাকাতকে জনতা আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, রাত আড়াইটার দিকে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে ডাকাতরা ঈশ্বরদী গ্রামের পর্ণব দেবের বাড়ির টয়লেটে আশ্রয় নেয়। সেখান থেকে জনতা তাদের আটক করে পুলিশে দেয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT