মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় অভিনব কায়দায় গ্রামে ফিরছে মানুষ

প্রকাশিত : ০১:২৫ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০ বুধবার ৩৮৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাস সংক্রমণ বিস্তার রোধে সারাদেশের গণপরিবহন বন্ধ। মানুষকে ঘরে থাকার পরামর্শ দেয়া হয়েছে। ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করার জন্য সারাদেশে সক্রিয় সশস্ত্র ও পুলিশ বাহিনীর সদস্যরা। কিন্তু সব বিধি-নিষেধ উপেক্ষা করে রাজধানী থেকে এখন গ্রমে ফিরছে মানুষ।
কুষ্টিয়া জেলার বিভিন্ন উপজেলায় অভিনব কায়দায় রাজধানী থেকে আসতে শুরু করেছে মানুষ বুধবার দিবাগত রাতে দোলতপুর উপজেলার আল্লার দর্গা বাজারে একটি ট্রাকে করে শতাধিক মানুষ এসেছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী।
এদিকে আজ বুধবার বিকেল থেকেয় দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকায় লাশ বাহি ও রোগী বাহি গাড়িতে করে আসতে দেখাগেছে রাজধানী থেকে আগত বেক্তিদের।
উপজেলার হোসেনাবাদ বাজারে নাম প্রকাশে অনিচ্ছুক এক রোগি বাহি গাড়ির ড্রাইভার বলেন ভাই য়ারা ঢাকা থেকে য়ারা আসছে তাদের জোরাজোরি আর ভাড়ার পরিমান বেশি থাকায় আমরা তাদের নিয়ে আসছি। তিনি আরো বলেন ঢাকা থেকে কুষ্টিয়া জেলাতে আসতে আমরা দুইটা রাস্তা ব্যাবহার করি, একটি রাজবাড়ি কুষ্টিয়া রুট আরেকটি কুষ্টিয়া পাবনা রুট, রাজবাড়ী কুষ্টিয়া রুট বন্ধ থাকায় তারা তখন পাবনা হয়ে কুষ্টিয়ায় প্রবেশ করছি ।
এলাকা বাসি বলছেন ঢাকায় থেকে নতুন করে যেন কেউনা আসতে পারে এটিকে প্রশাসনের নজরদারি বাড়ানো দরকার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT