শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লার রামকৃষ্ণপুর বাজারে পুড়ে গেছে ৭০ দোকান

প্রকাশিত : ১১:৩৬ পূর্বাহ্ণ, ১২ মে ২০২১ বুধবার ৪৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমিল্লার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর বাজারে পুড়ে গেছে ৭০টি দোকান। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় এ ঘটনা ঘট। এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীদের দাবি। হোমনা উপজেলা ফায়ার সার্ভিস, পাশ্ববর্তী মুরাদনগর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর ফায়ার সার্ভিসের ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ধারণা করা হচ্ছে রামকৃষ্ণপুর বাজারের এল্যুমোনিয়ামের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

ব্যবসায়ী কাউছার আলম জানান, রাতে দোকান বন্ধ করে বাসায় গিয়ে শুনতে পাই বাজারে আগুন লেগেছে। দৌড়ে বাজারে এসে দেখি আমার মালামাল রাখার দুটি গুডাউন পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার ২৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
হোমানা উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার উসমান গনি জানান, আমরা ১২.১০ মিনিটে অগ্নিকান্ডের খবর পাই। পরে আমরাসহ মুরাদনগর ও বাঞ্ছারামপুর উপজেলার তিনটি টিম দীর্ঘ আড়াই ঘন্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রণে আনি।
রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে।

তিনি জানান, আমরা আজকে আবার পরিদর্শন করবো। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলবো। জেলা ও উপজেলা প্রশাসন থেকে যতটুকু সহযোগিতা করা যায় তা করবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT