শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় কাউন্সিলর হত্যার অন্যতম আসামি মাসুদ গ্রেফতার

প্রকাশিত : ০৫:০৬ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার ১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমিল্লায় চাঞ্চল্যকর কাউন্সিলর সোহেল হত্যা মামলায় মাসুদ নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে জেলার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাসুদ কাউন্সিলর সোহেল হত্যা মামলার ৯ নম্বর আসামি। তিনি কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সাংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মামলা করেন।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সুমন নামে মামলার চার নম্বর আসামিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়। তিনি কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।

এর আগে ২২ নভেম্বর বিকাল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে কাউন্সিলর সোহেলসহ দুজনকে হত্যা করা হয়। এতে তিনিসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT