বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমারখালী থানা যুবদল ও স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে ইয়াতিম শিশুদের মাঝে খাদ্যসামগ্রী,মাস্ক ও স্যানিটাইজার বিতরন।

প্রকাশিত : ০৭:২৮ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২০ শনিবার ১০৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা ভাইরাসের কারণে দেশব্যাপী লকড ডাউন অবস্থার প্রেক্ষিতে কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য,কুমারখালী থানা যুবদলের প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমীর পরামর্শক্রমে আজ কুমারখালী থানা যুবদল ও স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে কুমারখালী আল ফালাহ ইয়াতিম খানার ইয়াতিম শিশু ও তাহাদের পরিবারের সদস্যদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী,মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী সরবরাহ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আল ফালাহ ইয়াতিম খানার পরিচালক, কুমারখালী থানা জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আফজাল হোসেন।

আরো উপস্খিত ছিলেন কুমারখালী থানা যুবদলের সভাপতি এ্যাডঃ শাতিল মাহমুদ, সাধারণ সম্পাদক খান আতিকুর রহমান সবুজ, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ডাঃ শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কুষ্টিয়া জেলা যুবদলের সহসভাপতি ওহিদুল ইসলাম সাবু, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিল রবিউল ইসলাম, থানা যুবদলের দপ্তর সম্পাদক ফেরদৌস সানি, যুগ্ন সম্পাদক রাশেদ মল্লিক,ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবিত বিন তৈয়ব উৎপল সহ যুব ও স্বেচ্ছাসেবক দলের নের্তৃবৃন্দ উল্লেখিত দ্রব্যাদি ইয়াতিম শিশু ও তাদের পরিবারের সদস্যদের কাছে পৌঁছে দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  


© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT