মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ৩ পুলিশসহ আরো ৫ করোনা রোগী শনাক্ত

প্রকাশিত : ০৮:০২ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২০ শনিবার ৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কিশোরগঞ্জের ভৈরবে কোয়ারেন্টাইনে থাকা ৩ পুলিশ সদস্যসহ আরো ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্য সচিব ড. বুলবুল আহম্মদ।

ভৈরব থানার এক পুলিশ সদস্য (এসআই) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ৭ দিনের মাথায় হোম কোয়ারাইন্টাইনে থাকা আরো ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গেল।

আক্রান্তদের মধ্য ৩ জন পুলিশ সদস্য একজন ডাক্তার এবং একজন সেবিকা বলে জানা যায়। তাদের মধ্যে একজন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং বাকি ৪ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

এ নিয়ে ভৈরবে গত এক সপ্তাহে ১০ জন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মদ। আক্রান্তদের ইতিহাস জানার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে এবং নমুনা সংগ্রহের সংখ্যা আরো বাড়ানো হবে বলেও জানান তিনি।

জানা যায়, গতকাল হোমকোয়ারেন্টাইনে থাকা ৬ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। শুক্রবার (১৭ এপ্রিল ) সন্ধ্যায় আইইডিসিআর থেকে করোনা প্রতিরোধ কমিটির হাতে রিপোর্টটি পৌঁছায়। রিপোর্টে ৬ জনের মধ্য ৫ জনের নমুনায় পজিটিভ এবং একজনের নেগেটিভ ধরা পড়ে। তাদের মধ্য একজন নারী ৪ জন পুরুষ। আক্রান্তরা সবাই প্রথম আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে এসেছিল। বর্তমানে ৩৩ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং ১৫০ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT