মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কাদের মির্জার ডাকে হরতাল চলছে কোম্পানীগঞ্জে

প্রকাশিত : ১১:৪৩ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ৪৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে নোয়াখালীর কোম্পানীগঞ্জে। আজ শনিবার সকাল ৬টায় শুরু হওয়া এই হরতালের সমর্থনে কাদের মির্জার সমর্থকেরা রাস্তায় পিকেটিং করছেন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে চাপরাশির হাটে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল অনুসারী আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩৫ জন নেতাকর্মী আহত হন। আহতদের কাদের মির্জা নিজের অনুসারী দাবি করেন এবং তাকে হত্যাচেষ্টার অভিযোগ তুলে এর প্রতিবাদে শুক্রবার রাত ১০টায় ফেসবুক লাইভে এসে এই হরতালের ঘোষণা দেন।

শুক্রবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল সমর্থিত আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে স্থানীয় এক সংবাদকর্মীসহ উভয়পক্ষের কমপক্ষে অর্ধশতাধিক আহত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT