শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাতারে বাংলাদেশি প্রতিষ্ঠান আমেনা রেস্টুরেন্ট উদ্বোধন

প্রকাশিত : ০৭:২৭ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ১,০৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন মুখর পরিবেশে রাজধানী দোহার বাংলাদেশি অধ্যুষিত এলাকা নাজমা রিজেন্ট এয়ার ওয়েজ অফিস ও কুয়েতি বিল্ডিং সংলগ্ন বাংলাদেশি মালিকানাধীন ৩য় প্রতিষ্ঠান আমেনা রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।

এসময় ফিতা কেটে এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোহাম্মদ আব্দুল মুতিন ও কাতারি স্পন্সর মাদি মোহাম্মদ আল হাজেরী।

পরে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক আমিনুল হক, কমিউনিটি নেতা মোহাম্মদ ইসমাইল মিয়া,মোহাম্মদ শফিউল্লাহ, আব্দুল ওয়াজিদসহ বিশিষ্ট জনেরা।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল মুতিন
বলেন,কমমূল্যে প্রবাসী বাংলাদেশীদের মুখরোচক খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে এই প্রতিষ্ঠানে যাত্রা শুরু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT