সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাতারে ফের ফ্যামিলি ভিসা চালু

প্রকাশিত : ১০:০৪ পূর্বাহ্ণ, ১৪ জুলাই ২০২১ বুধবার ৫০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় একে একে সব বিধিনিষেধ প্রত্যাহার করে নিচ্ছে কাতার। দেশটিতে দীর্ঘদিন ফ্যামিলি ভিসা বন্ধ থাকলেও সংক্রমণ নিয়ন্ত্রণে আসার পর ফের চালু হলো এই ভিসা। খবর দ্য পেনিনসুলা কাতার’র।

ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্টের কারণে কাতারের রেড জোনের তালিকায় থাকা ভারত, পাকিস্তান ও বাংলাদেশকেও ফ্যামিলি ভিসা দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটি। এদিকে ফ্যামিলি ভিসা চালু হওয়ায় খুশি প্রবাসীরা। এখন থেকে পরিবার-পরিজন নিয়ে যেতে পারবেন তারা।

কাতারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মোবাইল অ্যাপ ‘মিতরাশ-টু’ এর মাধ্যমে ঘরে বসে ভিসার জন্য আবেদন করা যাবে। এছাড়া বিজনেস ভিজিট ভিসা এবং ট্যুরিস্ট ভিসাও চালু করেছে কাতার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT