শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কলেজছাত্রীর মরদেহ ফেলে পালাল দুই যুবক

প্রকাশিত : ১১:০৯ পূর্বাহ্ণ, ২ মার্চ ২০২১ মঙ্গলবার ২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নীলফামারীর জলঢাকায় রুবাইয়া ইয়াসমিন রিমু নামে এক কলেজছাত্রীর মরদেহ রংপুর মেডিক্যালে রেখে পালিয়েছে দুই সহপাঠী।

জানা যায়, সোমবার দুপুরে নীলফামারী সদর উপজেলার মানুষমারা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে ও কচুকাটা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল ও রিজভী পার্শ্ববর্তী আব্দুর রাজ্জাকের মেয়ে রুবাইয়া ইয়াসমিন রিমুকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হন। পথিমধ্যে মোটরসাইকেলটি জলঢাকার রাজারহাট বাজারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এ ঘটনায় স্থানীয়রা প্রথমে তাদের জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে রিমুর অবস্থার অবনতি হলে ফয়সাল ও রিজভী মিলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর দুপুরে মারা গেলে হাসপাতালে মরদেহ রেখে ফয়সাল ও রিজভী পালিয়ে যায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মেয়ের বাবা থানায় মামলা করতে এসেছেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনাটির তদন্ত করা হচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রিমু কারমাইকেল কলেজের বাংলা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ফয়সাল ঢাকার একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT