রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুকুরে মাটি খুঁড়তে গিয়ে মিলল সোনালি মূর্তি ◈ নেত্রকোনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ বিভাগের শ্রদ্ধাঞ্জলি ◈ বিশ্বের সর্বনিম্ন মুক্ত দেশ সিরিয়া, দ্বিতীয় সর্বনিম্ন মুক্ত অঞ্চল তিব্বত ◈ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে দেওয়া বক্তব্যের জন্য মিনুর দুঃখপ্রকাশ ◈ ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে অন্তর্ভুক্তিকরণের প্রেক্ষাপট ◈ মিয়ানমারে রাস্তায় রাস্তায় ঝুলছে নারীদের লুঙ্গি-অন্তর্বাস, চরম বিপাকে সেনাবাহিনী ◈ রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৫ জুয়াড়ি আটক ◈ এবার ভারতের মাঠেই হেনস্তার শিকার সিরাজ ◈ ৫-জি নেটওয়ার্ক চালু রাশিয়ায় ◈ কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কলাবাগান ক্রীড়াচক্রের ফিরোজ ১০ দিনের রিমান্ডে

প্রকাশিত : ০৬:৩২ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৪৫৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম ফিরোজের দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালতে এ সংক্রান্ত শুনানি শেষে এ আদেশ দেন। এসময় রাষ্ট্রপক্ষে শুনানি করেন আজাদ রহমান।

ফিরোজকে আদালতে হাজির করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় ৫ দিন ও মাদকের মামলায় ৫ দিন রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার।

এর আগে, কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। এ দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড চায় পুলিশ। অস্ত্র মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) নুর উদ্দিন ও মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন উপপরিদর্শক (এসআই) আশিকুর রহমান।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আটক করে র‌্যাব।

এছাড়া অভিযানে একটি বিদেশি পিস্তল, ক্যাসিনো খেলার সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় আরো কয়েকজনকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT