বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্মসূচির নামে জনগণকে বিরক্ত না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশিত : ১০:১৭ অপরাহ্ণ, ৯ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজনৈতিক দলগুলোকে কর্মসূচির নামে জনগণকে বিরক্ত না করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি পুলিশ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনৈতিক দলগুলোর কর্মসূচি পালনে আমাদের কোনো আপত্তি নেই। তারা যদি আন্দোলনের নামে ভাঙচুর-অগ্নিসংযোগ কিংবা রাস্তাঘাট বন্ধের চেষ্টা করেন, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী যা করার, তাই করবে।

বিএনপি কর্মসূচি নিয়ে তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দল হিসেবে নির্বাচনের আগে অনেক কথাই বলবে। এটাই স্বাভাবিক। এ ছাড়া অন্যান্য রাজনৈতিক দলও কর্মসূচি দিতে পারে।

মন্ত্রী বলেন, জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে আহ্বান জানাবো— তারা যেন জনদুর্ভোগ সৃষ্টি না করেন। রাস্তাঘাট বন্ধ করে নগরবাসীর চলাচল বিঘ্নিত না করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT