সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা রোগীর করুণ মৃত্যু দেখে চিকিৎসকের আত্মহত্যা

প্রকাশিত : ০৩:৫৫ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৫৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নিউইয়র্ক শহরে করোনাভাইরাসে আক্রান্তদের সামনের সারি থেকে চিকিৎসা দিচ্ছিলেন ডা. লরনা এম. ব্রিন নামে এক চিকিৎসক। তবে গত রোববার তিনি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তার পরিবারের দাবি, করোনাভাইরাসে আক্রান্তদের কঠিন মৃত্যু চোখের সামনে দেখে সহ্য করতে পারছিলেন না লরনা। এ নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। একপর্যায়ে আত্মহত্যা করেন।

জানা গেছে, নিউইয়র্ক-প্রেসবিটারিয়ান অ্যালেন হাসপাতালের জরুরি বিভাগের প্রধান ছিলেন লরনা। ম্যানহাটন হাসপাতালের দায়িত্বরত অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর করুণ মৃত্যু দেখেছেন তিনি।

এরপর সে ব্যাপারে পরিবারের সদস্যদের সঙ্গেও আলাপ করেন। একপর্যায়ে গত রোববার ৪৮ বছর বয়সী এই চিকিৎসক আত্মহত্যা করেন।

মারা যাওয়ার আগে তিনি পুলিশের কাছে ফোন করে জানিয়েছিলেন, আত্মহত্যা করবেন। পুলিশ তার ফোনকল পেয়ে সাড়াও দিয়েছিল। কিন্তু ততক্ষণে লরনা না ফেরার দেশে পাড়ি জমান। সূত্র: ডেইলি মেইল

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT