মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

করোনা: রাশিয়ায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ১৭৮৬ জন

প্রকাশিত : ০৭:২১ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২০ শনিবার ৩১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কোভিড-১৯ করোনা ভাইরাসের মহামারি বিশ্বজুড়ে প্রাণ কেড়ে নিয়েছে প্রায় এক লাখ মানুষের। বিশ্বে প্রায় সবগুলো রাষ্ট্র আক্রান্ত হয়েছে করোনা ভাইরাসে। ভাইরাসটির থাবা বেড়ে চলছে রাশিয়াতে। একদিনে দেশটিতে সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত হয়েছে।

আল জাজিরার খবরে বলা হয়, রাশিয়ায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ১৭৮৬ জন। এটাই দেশটিতে জাতীয় ভাবে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড। সব মিলিয়ে এপর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৯১৭ জন।

রাশিয়ার করোনা ভাইরাস ক্রাইসিস রেসপন্স সেন্টার এক বিবৃতিতে জানিয়েছে, দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৮ থেকে গিয়ে দাঁড়িয়েছে ৯৪ জনে।

গত ডিসেম্বরে চীনে প্রথম করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে বিশ্বের ১৯২টি দেশে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫ লাখ ৬৭ হাজার ৫৯০ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে কমপক্ষে ৩ লাখ ৫৭ হাজার মানুষ সুস্থ হয়ে উঠেছে। আর বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৯৩ হাজার ৭০৬ জনে দাঁড়িয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT