শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা ভেস্তে দিল একঝাঁক তারার বিয়ে

প্রকাশিত : ০৮:০৮ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২০ শনিবার ১৩৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গতিশীল ছুটে চলা মানব জীবনে যেন লাগাম টেনে ধরল অদৃশ্য করোনা বা কোভিড-১৯। হিসেবের খাতাটাকে পুরো বদলে দিয়েছে এ মারণ ভাইরাস। আর এর কারণে পিছিয়ে গেলো টলিউডের বেশ ক’জন তারকার বিয়ে।

পূজা-কুণাল: ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, দীর্ঘ দিনের বন্ধু অভিনেতা কুণাল বর্মার সঙ্গে। কিন্তু করোনাভাইরাস ও লকডাউনের জেরে সেলেবজুটির বিয়েতেও পড়ল বাধা। হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী পূজা এক সময়ে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো কয়েকটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন। তিন বছর আগেই ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতা কুণালের সঙ্গে এনগেজমেন্ট হয় তার। ধুমধাম করে বিয়ে করার প্ল্যান ছিল দু’জনের। তবে পূজার স্বরে বিষণ্ণতা। আইনি পদ্ধতিতে বিয়েটা সেরে সংসার কী ভাবে শুরু করবেন, তা নিয়েও ভাবছেন তিনি। কারণ, বিয়ের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে অনেকটা টাকাই দেওয়া হয়ে গিয়েছিল। তা ফেরত পাওয়ার আদৌ কোনও সম্ভাবনা আছে কি না, তা নিয়েও চিন্তায় অভিনেত্রী।

রণিতা-সৌপ্তিক: করোনাতঙ্কের এমন অস্থির সময়ে দাঁড়িয়ে এ বছর বিয়ের প্ল্যানই বানচাল হওয়ার পথে রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তীর। ছোট পর্দার এই জুটি দশ বছরের সম্পর্কে সামাজিক সিলমোহর বসাতে চলতি বছরকেই বেছে নিয়েছিলেন। ঠিক ছিল, বৈশাখ মাস পড়লে বিয়ের দিন ধার্য করা হবে। কিন্তু করোনার কোপে এখন তা অলীক কল্পনা।

ত্বরিতা-সৌরভ: বিয়ে মানে যেমন দুটি হৃদয়ের মিলন, তেমনই দুটি পরিবারেরও স্বপ্নপূরণ। ‘দুর্গা দুর্গেশ্বরী’র মৃন্ময় অর্থাৎ সৌরভ চট্টোপাধ্যায় এখনও বুঝে উঠতে পারছেন না, বিয়েটা কবে করবেন। মাস ছয়েক আগে থেকেই ঠিক ছিল, বান্ধবী ত্বরিতার (চট্টোপাধ্যায়) সঙ্গে নভেম্বর বা ডিসেম্বর নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন সৌরভ। সেই মতো প্রস্তুতিও নিচ্ছিলেন তরুণকুমারের নাতি। কিন্তু আগে থেকে ঠিক করা সেই বিয়ে পিছিয়ে গেল অনির্দিষ্ট কালের জন্য।

ওম-মিমি: করোনা পরবর্তী অর্থনৈতিক মন্দা, অনিশ্চয়তা, টানাপড়েনের কারণে এ বছর বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এলেন অভিনেতা ওম। ছোট পর্দার অভিনেত্রী মিমি দত্তের সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক। একই কারণে বিয়ের ভাবনা শতহস্ত দূরে রাখছেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়।

নীল-তৃণা: শোনা গেছে, ২০২১-এর ফেব্রুয়ারিতে বিয়ে করবেন অভিজিৎ ‘নীল’ ভট্টাচার্য ও তৃণা সাহা। তারা এই মুহূর্তে মুখ খুলতে রাজি নন। তবে ‘কৃষ্ণকলি’-র নিখিল অর্থাৎ নীল বললেন, ‘‘লকডাউনের মেয়াদ আরও বাড়লে পূর্ব নির্ধারিত পরিকল্পনা ধাক্কা খেতে পারে।’’

তারকাদের মন দেয়া-নেয়া অনেক দিন আগেই হয়ে গেছে, অপেক্ষা ছিল শুধু একটা সইয়ের। শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে নতুন জীবনে প্রবেশের আনন্দ ভাগ করে নেওয়ার। মরণ ভাইরাসের আতঙ্ক কাটলে কবে বাজবে বিয়ের সানাই, তার উত্তর জানা নেই করো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT