শনিবার ১১ জুলাই ২০২০, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা প্রতিরোধে নামছেন বিশ্বসুন্দরীরা

প্রকাশিত : ০৮:০৯ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২০ শনিবার ৪৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাস নিয়ে সচেতনতা বাড়াতে এবার একত্রিত হচ্ছেন ৩ মিস ওয়ার্ল্ড। এ তালিকায় রয়েছেন- পুয়ের্তো রিকোর স্টেফানি দেল ভালে (২০১৬), ভারতের মানুষি চিল্লার (২০১৭) ও মেক্সিকোর ভ্যানেসা পনসে দে লেয়ন (২০১৮)। করোনা প্রতিরোধে একত্রে কাজ করবেন তারা।

মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীরা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার বৈশ্বিক এ মহামারি প্রতিরোধে তাদের এ প্রয়াস।

বিষয়টি নিশ্চিত করে মানুষি চিল্লার বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছেন, এই পরিস্থিতিতে আমাদের প্রত্যেকের নিজ নিজ দেশ ও সম্প্রদায়ে করোনাভাইরাসের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে এবং এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য যতোটুকু সম্ভব করা উচিত। আমি সবাইকে বলতে চাই আমরা সবাই একসঙ্গে রয়েছি। আর এখন ভারতে যা ঘটছে তা পৃথিবীর বাকি অংশেও ঘটছে।

মেক্সিকো এবং পুয়ের্তো রিকোর দুই সুন্দরীও একই কথা বলবেন। আমরা একই পৃথিবীর এবং এখন আমরা সবাইকে একসঙ্গে লড়াই করে সম্মিলিতভাবে এটি নিরাময় করতে পারি।

করোনা প্রতিরোধের জন্য সাবেক এই ৩ বিশ্বসুন্দরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বাড়ানোর জন্য তারা সরকারি সংস্থাগুলোর হয়ে কাজ করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT