বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা প্রতিরোধে কুষ্টিয়ায় সেনা বাহিনীর উদ্দ্যেগে নির্মিত জিবানুনাশক টানেলের উদ্বোধন

প্রকাশিত : ১০:৪১ অপরাহ্ণ, ১৮ মে ২০২০ সোমবার ৩২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা সংক্রমন প্রতিরোধে সেনা বাহিনির ত্বত্তাবধায়নে নির্মিত জীবানু নাশক টানেলের উদ্বোধন করা হয়েছে। আজ বেলা দেড়টার সময় কুষ্টিয়ার এস এস রোডে নব নির্মিত এই টানেলের উদ্বোধন করা হয়। ২০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আসাদুজ্জামান তাপসের তত্তাবধায়নে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে এই টানেলের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল এবং ২১ পদাতিক ব্রিগ্রেডের ব্রিগেড কমান্ডার মোঃ রিয়াজুর রহমান। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশসুপার তানভীর আরাফাত, পৌর মেয়র আনোয়ার আলী সহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় ব্রিগেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে কুষ্টিয়ার গুরুত্বপূর্ন আরো কয়েকটি জায়গায় এই টানেল স্থাপন করা হবে। এবং যতদিন এই করোনা ভাইরাসের সংক্রমন থাকবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এদিকে কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সেনা বাহিনীর এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে সকল ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT