সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা আবারও বাড়ছে, সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৬:৪৪ অপরাহ্ণ, ১৩ জুন ২০২২ সোমবার ১৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দেশে করোনাভাইরাসের সংক্রমণ ফের বাড়ছে জানিয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

সোমবার সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এ আহ্বান জানান তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে করোনা কিছুটা বেড়েছে। গতকাল (রোববার) শনাক্ত রোগী ছিল ১০৯ জন। কোভিড এখনও নির্মুল হয়নি। এখন স্বাভাবিক অবস্থায় থাকলেও করোনা যেকোনও সময় অস্বাভাবিক হতে পারে। ইতোমধ্যে মন্ত্রীসহ অনেক গণ্যমান্য ব্যক্তি ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন।

তিনি বলেন, আমাদের সতর্ক হতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। বিষয়টি ভুলে গেলে চলবে না। মাস্কপরা ভুলে গেলে চলবে না, আমরা নিয়ন্ত্রণে রাখতে চাই।

যারা এখনও করোনা প্রতিরোধী টিকা নেননি, তাদের দ্রুত টিকা নেওয়ারও আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

এসময় স্বাস্থ্যমন্ত্রী জানান, সারাবিশ্বে যে কয়টি দেশ করোনা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে তার মধ্যে বাংলাদেশ পঞ্চম। আর এশিয়ার মধ্যে প্রথম দেশ হিসেবে বাংলাদেশ করোনা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT