বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত সাকিব, খেলা হচ্ছে না প্রথম টেস্ট

প্রকাশিত : ০৮:৪২ অপরাহ্ণ, ১০ মে ২০২২ মঙ্গলবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান করোনা আক্রান্ত হয়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলা হচ্ছে না তার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে।

বিসিবি এক মেইল বার্তায় জানিয়েছে, বুধবার চট্টগ্রামে দলের সঙ্গে অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল সাকিবের। তার আগে করা পিসিআর টেস্টে করোনা পজিটিভ এসেছেন তিনি।

দ্বিতীয়বার টেস্ট করা হলে করোনা পজিটিভ আসায় প্রথম টেস্টে খেলা হবে না তার। তাকে আইসোলেশনে রাখা হয়েছে। সুস্থ হয়ে উঠলে ঢাকায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে খেলতে বাধা নেই এই বাঁ-হাতি অলরাউন্ডারের।

বাংলাদেশ আগামী ১৫ মে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলবে। ওই ম্যাচের জন্য এরই মধ্যে চট্টগ্রামে ক্যাম্প শুরু করেছে দলের অন্য ক্রিকেটাররা। তবে সাকিবের যোগ দেওয়ার কথা ছিল পরে। সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ২৩ মে।

এর আগে বিশ্রাম ও পারিবারিক কারণে নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না সাকিব। গত এক বছরে মাত্র তিনটি টেস্ট খেলেছেন এই বাঁ-হাতি স্পিনার। সর্বশেষ ঘরের মাঠে গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছেন তিনি। ওই সিরিজেও ইনজুরির কারণে এক ম্যাচে খেলতে পারেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT