শনিবার ০৮ মে ২০২১, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আক্রান্তদের পাশে পিডব্লিউডির প্রকৌশলীরা

প্রকাশিত : ১০:৩২ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২৩৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মহামারি করোনার প্রাদুর্ভাবের মধ্যে দেশের হতদরিদ্র মানুষের সাহায্য ও ভাইরাসে আক্রান্ত রোগী ও তাদের স্বজনদের পাশে এসে দাঁড়িয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠান গণপূর্ত অধিদফতরের প্রকৌশলীরা।

গণপূর্তের প্রধান প্রকৌশলী মো. আশরাফূল আলমের আহ্বানে সাড়া দিয়ে প্রতিষ্ঠানটির অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, উপ-বিভাগীয় প্রকৌশলী, সহকারী প্রকৌশলী এবং উপ-সহকারী প্রকৌশলীগন তাদের বৈশাখী ভাতার অর্ধেক (৫০ শতাংশ) মানবতার সেবায় দান করেছেন।

সোমবার (৬ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় পূর্ত ভবনে গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আশরাফূল আলমের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেয়ার জন্য সহায়তার এই টাকা হস্তান্তর করেন কর্মকর্তারা।

দেশের এই ক্রান্তিলগ্নে প্রকৌশলীদের এই সময়োপযোগী উদ্যোগের জন্য আন্তরিক অভিনন্দন জানান প্রধান প্রকৌশলী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT