শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনায় মেহেরপুর বিএমএ সভাপতির মৃত্যু

প্রকাশিত : ১০:১২ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২০ বুধবার ১৩২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মেহেরপুর জেলা শাখার সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথ (৮১)। বুধবার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রমেশ ক্লিনিকের ম্যানেজার শহিদুল ইসলাম জানান, রমেশ ক্লিনিকের মালিক ডা. রমেশ চন্দ্র নাথ গত ৩০ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হন। চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়েছে।

ডা. রমেশ চন্দ্র নাথ জেলা বিএমএ সভাপতি ছাড়াও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT