মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় মৃতদের খবর পড়ার সময় কান্নায় ভেঙে পড়লেন উপস্থাপিকা

প্রকাশিত : ১১:০৬ পূর্বাহ্ণ, ২৬ এপ্রিল ২০২০ রবিবার ২৮৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে ২০ হাজার তিনশ ১৯ জনের মৃত্যুর খবর দেওয়ার সময় স্কাউ নিউজের উপস্থাপিকা কান্নায় ভেঙে পড়েন। করোনায় মৃতদের সম্পর্কে তথ্য দিতে গিয়ে প্রথমে তার কণ্ঠস্বর ভারি হয়ে কথা জড়িয়ে যায়; একপর্যায়ে তিনি কেঁদে ফেলেন।

জানা গেছে, ওই সময় উপস্থাপিকা বলছিলেন- আমরা জানি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একশ আট বছর বয়সী ব্যক্তি মারা গেছেন। অন্যদিকে মাত্র পাঁচ বছরের শিশুও মারা গেছে।

এরপর তিনি বলতে থাকেন, নিজের স্ত্রী মৌরিনকে ছেড়ে দূরে থাকতে পারেননি বলে গর্ডন উইলিয়াম মার্টিন ম্যানচেস্টার থেকে চাকরি ছেড়ে চলে এসেছিলেন। সেই তিনিও মারা গেছেন। এছাড়া ফার্মাসিস্ট পূজা শর্মা তার বাবা মারা যাওয়ার একদিন পর মারা গেছেন। তারা দু’জনেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরো বলেন, মৃত বন্ধুদের প্রতি অন্যরা শ্রদ্ধা নিবেদন করছে, প্রিয়জন হারিয়ে অনেকেই বলছে- হারানো মানুষগুলো তাদের হাসির খোরাক ছিল; অথচ হারানো মানুষগুলোকে কিছুই দিতে না পারার আক্ষেপ রয়েছে অনেকের ভেতর।

এই কথাগুলো বলার সময় কণ্ঠ জড়িয়ে যায় উপস্থাপিকার। এরপর এক শিশুর মৃত্যুর খবর দিয়ে তার সম্পর্কে বলতে গিয়ে আরো মুষড়ে পড়েন উপস্থাপিকা কিমবারলে।

খবর পড়া শেষে সবাইকে ধন্যবাদ দিয়েই সজোরে কাঁদতে থাকেন তিনি। পরে অন্যরা এসে তাকে শান্ত করার চেষ্টা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT