সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় মারা গেলেন সাবেক এমপি আবু হেনা

প্রকাশিত : ০৩:১৩ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০ শনিবার ১৩৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সাবেক সংসদ সদস্য আবু হেনা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার দুপুর সোয়া ১২টায় তিনি রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

আবু হেনা সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আলী হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

তার মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সিইও ও পরিচালক আল এমরান চৌধুরী। তিনি জানান, করোনা থেকে তিনি সুস্থ হলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। আজ পরপর কয়েকবার তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর তাকে আইসিইউতে নেওয়া হলেও বাঁচানো যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT