বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় প্রাণ গেল সিএমপি উপ-কমিশনারের

প্রকাশিত : ১০:৪০ পূর্বাহ্ণ, ১৩ জুলাই ২০২০ সোমবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) নগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-কমিশনার মো. মিজানুর রহমান।

আজ সোমবার ভোর সাড়ে ৩টায় রাজধানী ঢাকার রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সিএমপি কমিশনার মাহবুবর রহমান মিজানুরের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মিজানুর করোনা আক্রান্ত হয়ে গত ২৮ জুন থেকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মিজানুর ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন। তিনি চট্টগ্রামের আগে ঝিনাইদহের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT