বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

করোনায় ইবি ছাত্র উপদেষ্টার মৃত্যু

প্রকাশিত : ১১:১৩ পূর্বাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২১ বৃহস্পতিবার ৯০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক সাইদুর রহমান মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, অধ্যাপক ড. সাইদুর রহমান করোনা আক্রান্ত হয়ে প্রায় একমাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়। আজ ভোরে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন। তার মৃত্যুতে আমরা বাংলা পরিবার গভীর শোকাহত। তার আত্মার মাগফিরাত কামনা করি।

তিনি বলেন, ঢাকা থেকে ড. সাইদুর রহমানের মরদেহ বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসা হচ্ছে। এখানে জানাযা শেষে তার নিজ বাড়ি মেহেরপুরে দাফন কার্য সম্পন্ন করা হবে।
জানা গেছে, গত ২৭ জানুয়ারি অধ্যাপক ড. সাইদুর রহমান সস্ত্রীক করোনা পজিটিভ হন। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ইবি ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা প্রেরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।
শোকবার্তায় উপাচার্য বলেন, ড. সাইদুর রহমানের মৃত্যুতে আমরা একজন দক্ষ ও যোগ্য শিক্ষককে হারালাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT