বুধবার ২৫ মে ২০২২, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ১১:৩০ পূর্বাহ্ণ, ৬ এপ্রিল ২০২০ সোমবার ১৭৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সরকারের এক মুখপাত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
ওই মুখপাত্র জানান, বরিস জনসের চিকিৎসকের পরামর্শে রাতে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা শনাক্তের ১০ দিন পরও শরীরে এ ভাইরাসের উপসর্গগুলো থাকায় সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, আপাতত হাসপাতালে রেখে তাকে পরীক্ষা-নিরীক্ষা করা হবে। যদিও ব্রিটিশ সরকারের প্রধান হিসেবেই কাজ করবেন তিনি।

গত ২৭ মার্চ এক ভিডিও বার্তায় বরিস জনসন জানান, তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছ। এরপর স্বেচ্ছা-আইসোলেশনে যান তিনি।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর রূপ নিয়েছে। দেশটিতে মৃত্যুর মিছিলে গত ২৪ ঘণ্টায় আরো ১ হাজার ৭৬ জন করোনা রোগী যুক্ত হয়েছেন। সব মিলিয়ে মারা গেছেন ৯ হাজার ৫২৮ জন। প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ লাখ ৩২ হাজার ৯৯৩ জন করোনা রোগী শনাক্তের তথ্য পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ২১ হাজার ৬৩৬ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT