শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনার রোগীর বাড়িতে কুষ্টিয়ার ডিসির খাদ্য সামগ্রী

প্রকাশিত : ০৭:৪৫ অপরাহ্ণ, ৫ জুন ২০২০ শুক্রবার ৬৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত ৯৯ বাড়িতে আজ বিকেলে নিজ হাতে মাথাপিছু প্রায় ৭ হাজার টাকা মুল্যের খাদ্য সামগ্রী পরিবারের হাতে হাতে তুলে দেন জনবান্ধব ডিসি মোঃ আসলাম হোসেন।

তিনি কুষ্টিয়া শহরের পেয়ারাতলা ও মঙ্গলবাড়িয়া থেকে এই কার্যক্রম শুরু করেন। জেলা প্রশাসকের এই খাদ্য সামগ্রী সকল উপজেলা নির্বাহী অফিসার নিজ নিজ এলাকার করোনা রুগীদের বাড়ি বাড়ি পৌঁছে দেবেন বলে জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুহাম্মাদ ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী, এনডিসি মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ গণমাধ্যমকর্মীরা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT