বৃহস্পতিবার ০৫ আগস্ট ২০২১, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার নতুন ধরনে আরও নাকাল ব্রাজিল, একদিনে মৃত্যু ২৮০০

প্রকাশিত : ১২:৪৫ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২১ বুধবার ৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

প্রাণঘাতী করোনাভাইরাসের নতুন স্ট্রেইনে আরও নাকাল হয়ে পড়েছে ব্রাজিল। দেশটিতে ফের লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যু।

ওয়ার্ল্ডওমিটারের বাংলাদেশ সময় বুধবার সকালের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় ২ হাজার ৭৯৮ জনের মৃত্যু হয়েছে।

একই সময়ে ব্রাজিলে করোনা আক্রান্ত হয়েছে ৮৪ হাজারের বেশি। আগের দিন এই সংখ্যা ছিল ৪২ হাজারের বেশি।
দেশটিতে মোট সংক্রমণ দাঁড়িয়েছে প্রায় ১ কোটি ১৬ লাখ সাড়ে ৯ হাজার। এখন পর্যন্ত মারা গেছে ২ লাখ ৮২ হাজার ৪০০ জন।

গত কিছুদিন ব্রাজিলে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যুর ঘটনা ঘটছে। এ জন্য করোনার অতি সংক্রামক নতুন স্ট্রেইনকে দায়ী করছেন বিশেষজ্ঞরা। দেশটি বর্তমানে আক্রান্ত ও মৃত্যুর হিসেবে আমেরিকার পরেই রয়েছে।

এদিকে করোনার বৈশ্বিক সংক্রমণ ১২ কোটি ১২ লাখ ৭৮ হাজারে দাঁড়িয়েছে। এখন পর্যন্ত মারা গেছেন ২৬ লাখ ৮২ হাজার ২৫৬ জন। সুস্থ হয়ে উঠেছেন ৯ কোটি ৭৮ লাখ ৮ হাজারের বেশি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT