রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার দাপটে দিশেহারা আমেরিকা, একদিনে আক্রান্ত ১ লাখ ৭৩ হাজার

প্রকাশিত : ০১:৪৩ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ১২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

প্রাণঘাতী করোনাভাইরাসের দাপটে দিশেহারা হয়ে পড়েছে আমেরিকা। দেশটিতে গত ২৪ ঘণ্টায় আরও ১ লাখ ৭৩ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে। মারা গেছেন প্রায় দুই হাজার মানুষ।

ওয়ার্ল্ডওমিটারের বৃহস্পতিবার সকালে তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় আমেরিকা ১ লাখ ৭৩ হাজার ৬৩২ জন আক্রান্ত হয়েছেন। একই সময় মারা গেছেন ১ হাজার ৯৫৬ জন।

আমেরিকা মোট করোনা শনাক্ত ১ কোটি ১৮ লাখ ৭৩ হাজার ছাড়িয়েছে। এখন পর্যন্ত মারা গেছেন ২ লাখ ৫৬ হাজার ২৫৪ জন।
করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে শনাক্তে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে যুক্তরাষ্ট্র। প্রেসিডেন্ট নির্বাচনের পর থেকে দেশটিতে দৈনিক সংক্রমণ লাখের ওপরে ছিল। পরে তা দুই লাখের কাছে এসে ঠেকে।

গত ১৩ নভেম্বর গত ২৪ ঘণ্টায় দেশটিতে আরও ১ লাখ ৮৩ হাজার ৫২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা যান ১ হাজার ৩৯৫ জন।

এমন পরিস্থিতিতে দেশটির নিউইয়র্ক অঙ্গরাজ্যে আবারও স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য এ বিধিনিষেধ চালু থাকবে বলে বিবিসি জানিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT