রবিবার ১৪ আগস্ট ২০২২, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনাভাইরাস: আমেরিকায় সংক্রমণের রেকর্ড

প্রকাশিত : ০৯:১০ পূর্বাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মার্কিন যুক্তরাষ্ট্রের পাঁচটি অঙ্গরাজ্যে এবার হু হু করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। গত শুক্র ও শনিবার দেশটিতে যথাক্রমে ৮৪ হাজার ২৪৪ জন ও ৭৯ হাজার ৮৫২ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

প্রেসিডেন্ট নির্বাচনের ঠিক এক সপ্তাহ আগে এই রেকর্ড সংক্রমণের প্রভাব ভোট বাক্সে ভাল রকমই পড়বে বলেই মনে করা হচ্ছে। তার একটা বড় কারণ হল হাড্ডাহাড্ডি লড়াই চলছে এমন পাঁচটা প্রদেশেই গত কয়েক দিন ধরে সংক্রমণের মাত্রা হু হু করে বাড়ছে।

এই পাঁচ অঙ্গরাজ্য হল- ওহায়ো, মিশিগান, নর্থ ক্যারোলিনা, পেনসিলভানিয়া এবং উইসকনসিন। গত কয়েক দিনেই হাসপাতালে উপচে পড়া ভিড়ের চেনা ছবিটা ফিরে এসেছে। সেই সঙ্গে বাড়ছে মৃত্যুও।
এদিকে, আমেরিকান ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স-এর চিফ অব স্টাফ করোনা পজিটিভ হয়েছে। আমেরিকান সেন্টার্স ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের নির্দেশিকা অনুযায়ী, ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার কথা পেন্সের। কিন্তু তা না করে পেন্স গতকাল নর্থ ক্যারোলিনা এবং আজ মিনেসোটায় প্রচার সারেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT