রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির আত্মহত্যা

প্রকাশিত : ১০:২৫ অপরাহ্ণ, ৩ জুন ২০২৩ শনিবার ৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (২৯) লাশ উদ্ধার করা হয়েছে। তার বন্ধুরা দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেন।
শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, ‘ঘটনাটি কিছুক্ষণ আগে জেনেছি। এর পর আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসি। এখানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটে নেতাকর্মীরা এসেছেন।’

ওয়াসিম রানা আত্মহত্যা করেছেন বলে অনেকে দাবি করছেন। এ বিষয়ে ইব্রাহিম ফরাজি বলেন, ‘আমরাও বিষয়টি জানতে পেরেছি। সবাই বলছে আত্মহত্যা করেছে। তার বাসার একটি কক্ষের দরজা ভেঙে লাশ বের করা হয়েছে। এর বেশি এখনো কেউ বলতে পারেনি। লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান।’

জানা গেছে, দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে ভিডিওকলে রেখে চানখাঁরপুলের একটি বাসায় আত্মহত্যা করেন রানা। তার স্ত্রী সানজিদা আক্তার (জান্নাতি) কলেজ শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক।

রানার লাশ উদ্ধারকারী সহপাঠী বন্ধু ইমরান হোসেন বাবু জানান, রানা ইসলামের ইতিহাস বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায়।

পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রানার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT