বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কথা দিচ্ছি, ভবিষ্যতে খুব সতর্ক থাকব: অক্ষয়

প্রকাশিত : ০৪:৪৮ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার ৩১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভারতীয় একটি পান মশলা প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হওয়ার পর থেকেই তুমুল সমালোচনার ঝড়ে পড়েন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

ধূমপানবিরোধী নানা ক্যাম্পেইনে অংশ নেওয়া এ তারকাকে তামাকজাত পণ্যের প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি কোনোমতোই মেনে নিতে পারছিল না ভারতীয়রা।

লাগাতার ট্রলড হয়ে অবশেষে ভক্ত-অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অক্ষয়। অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে নিজেকে সরিয়ে নিলেন সেই পান মশলার বিজ্ঞাপন থেকে থেকে। কথা দিলেন – ভবিষ্যতে খুব সতর্ক থাকবেন।

তিনি এখন আর ওই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত নন।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে অক্ষয় লেখেন, ‘আমি ক্ষমা প্রার্থী। আমি আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের কাছে। আপনাদের গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনোই করিনি এবং কোনোদিন করব না। তবুও আমি বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।

এ বলিউড অভিনেতা আরও লেখেন, ‘নম্রতার সঙ্গে আমি পিছিয়ে এসেছি। আমি সিদ্ধান্ত নিয়েছে ওই এনডোর্সমেন্ট থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করবো। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকবো নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে, আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই’।
বলি বাদশা শাহরুখ খান ও অজয় দেবগণ আগে থেকেই সেই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত। এবার সেখানে নাম লিখিয়েছিলেন অক্ষয়ও। কিন্তু ‘বলিউড খিলাড়ী’কে এমন বিজ্ঞাপনে মেনে নেননি তার ভক্তরা।

তথ্যসূত্র: বলিউড হাঙ্গামা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT