সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

প্রকাশিত : ১০:০৮ পূর্বাহ্ণ, ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার ১০৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কক্সবাজারের রামুতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন (২৮) নামের এক মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় তার কাছ থেকে প্রায় ৪ লক্ষ ইয়াবা, একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাত ৮ টায় রামু রাবার বাগানের ভিতরে পাহাড়ের ঢালে এই ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন টেকনাফের উত্তর জালিয়াপাড়া এলাকার কালা মিয়ার ছেলে।

র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ইয়াবা পাচার অভিযানে গেলে পাল্টা গুলিছুড়ে মাদক কারবারিরা। এতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।’ এছাড়াও , রামু থানার ওসি এম আজমিরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে জানান, ‘মতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT