শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ওমরাহ পালনকালে কাবার গিলাফ তৈরিতে অংশ নিলেন বাবর আজম

প্রকাশিত : ০৫:৩৬ অপরাহ্ণ, ২ মে ২০২২ সোমবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ওমরাহ পালনের জন্য এখন সৌদি আরবে অবস্থান করছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। সফরকালে পবিত্র কাবাগৃহের গিলাফ (কিসওয়াহ) তৈরিতে অংশ নেন বিশ্বনন্দিত এ ক্রিকেটার।

রোববার পাকিস্তানি সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করে।

বাবার আজমও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এ সংক্রান্ত একাধিক ছবি শেয়ার করে ভক্তদের বিষয়টি জানিয়েছেন। ছবিতে তাকে কাবার কিসওয়াহ তৈরি করতে দেখা যায়।

অপরদিকে মসজিদুল হারামে দাঁড়ানো একটি ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সেখানে তাকে ইহারাম পরিহিত ও মাথার চুল ফেলানো অবস্থায় দেখা যায়।

ওই ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘আল্লাহর প্রথম ঘরের চত্বরে হাজির হওয়ার তাওফিক হলো। আমার সৌভাগ্য দেখো- আমি হারামের মেহমান।’

ওমরাহ পালন এবং একইসঙ্গে পবিত্র কাবাঘরের গিলাফ তৈরির মতো বিরাট সৌভাগ্য অর্জন করায় ভক্তরা বাবর আজমের জন্য শুভ কামনা জানিয়েছেন।

সূত্র: ডেইলি পাকিস্তান

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT