শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ের দিনে শিক্ষার্থীদের পেটালেন প্রধান শিক্ষক!

প্রকাশিত : ১০:৫৭ অপরাহ্ণ, ১৫ জুন ২০২২ বুধবার ১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর মিরপুরের কচুক্ষেতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মিষ্টি বিতরণকে কেন্দ্র করে শিক্ষার্থীদের পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

বুধবার মিরপুর ১৪ নাম্বার পুরাতন কচুক্ষেত হাজী সৈয়দ আলী খান উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ওই প্রধান শিক্ষকের নাম মো. জাকির হোসেন।

সূত্রে জানা গেছে, বুধবার সকালের দিকে আলী খান স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল শেষে ছাত্রীদের আগে মিষ্টি বিতরণ করার প্রস্তাব দেন প্রধান শিক্ষক। এ সময় ছাত্ররা তা প্রত্যাখ্যান করে সবাইকে একসঙ্গে মিষ্টি বিতরণের কথা বলে। একপর্যায়ে প্রধান শিক্ষক জাকির হোসেন ও শিক্ষার্থীদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এরপর প্রধান শিক্ষক রাগান্বিত হয়ে বাঁশ দিয়ে অনেক শিক্ষার্থীকে এলোপাতাড়ি পেটানো শুরু করেন। এতে অনেক শিক্ষার্থী আহত হয়।

এ ঘটনায় স্কুলের অন্য শিক্ষার্থী ও স্থানীয়রা প্রধান শিক্ষককে তার কক্ষে অবরুদ্ধ করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষক জাকির হোসেনকে উদ্ধার করে ভাসানটেক থানায় নিয়ে যায়।

মাহির নামে এক শিক্ষার্থী জানান, বিদায় অনুষ্ঠানে বিরিয়ানি দেওয়ার কথা ছিল। বিরিয়ানির বদলে মিষ্টি দেওয়ায় ঝামেলা হয়েছে। প্রধান শিক্ষক বাঁশ হাতে নিয়ে যাকে সামনে পেয়েছেন তাকে পিটিয়েছেন। এতে অনেকের হাত-পা ভেঙেছে।

পুলিশের মিরপুর বিভাগের এডিসি আরিফুল ইসলাম বলেন, এ ঘটনা নিয়ে আমরা থানায় বসেছি। স্কুলের প্রধান শিক্ষক, কয়েকজন শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির লোকজনও থানায় রয়েছে। আমরা প্রকৃত ঘটনা কী- তা জানার চেষ্টা করছি। বিস্তারিত পরে জানাব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT