বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

এশিয়ান গেমস স্থগিত

প্রকাশিত : ০৫:২৫ অপরাহ্ণ, ৬ মে ২০২২ শুক্রবার ২৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

স্থগিত হয়ে গেছে এশিয়ান গেমস। ২০২৩ সাল পর্যন্ত স্থগিত করা হয়েছে হাংজুর এই আসর।

অলিম্পিক কাউন্সিল অব এশিয়ার (ওসিএ) ভারপ্রাপ্ত সভাপতি রণধীর সিং শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর রয়টার্সের।

অলিম্পিকের পর দ্বিতীয় বৃহত্তম ক্রীড়া আসর হিসেবে পরিচিত এশিয়ান গেমস। যার ১৯তম আসরটি চীনের হাংজুতে আগামী ১০-২৫ সেপ্টেম্বর পর্যন্ত হওয়ার কথা ছিল।

কেন আসরটি স্থগিত করা হয়েছে, সেটি তাৎক্ষণিকভাবে জানানো হয়নি। তবে সম্প্রতি করোনাভাইরাসের প্রকোপ বেড়েছে সাংহাইসহ চীনের বেশ কয়েকটি শহরে। এ কারণে নতুন করে লকডাউন জারি হয়েছে।

সেখান থেকে এশিয়ান গেমসের আয়োজক শহর হাংজু প্রায় ১৭৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে। তাই নির্ধারিত সময়ে আসর শুরু নিয়ে আলোচনা চলছিল কিছু দিন ধরেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT