সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার স্বাস্থ্যকর্মীদের চিকিৎসা সরঞ্জাম দেবেন শাহরুখ খান

প্রকাশিত : ১২:১৫ পূর্বাহ্ণ, ১৫ এপ্রিল ২০২০ বুধবার ৩৬২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান।একের পর এক হিট ছবি করে কয়েক দশক ধরে দর্শকদের মন জয় করে আসছেন। কখনো ব্লক বাস্টার ছবি বা অন্য কোনো কারণে গণমাধ্যমের শিরোনাম হয়েছেন।
করোনার কারণে ভারত জুরে লকডাউনের মধ্যে গরিবদের তিন বেলা খাইয়ে ফের আলোচনায় এসেছেন এ জনপ্রিয় তারকা।প্রসংশা কুড়িয়েছেন নেটিনজারদের।তার প্রসংশায় পঞ্চমুখ পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও।

বিবিসি জানিয়েছে বলিউড তারকা শাহরুখ খান মহারাষ্ট্রের স্বাস্থ্যকর্মীদের জন্য ২৫ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেওয়ার ঘোষণা দিয়েছেন। ৫৪ বছর বয়সী এই তারকা ভারত লকডাউনের পর গত মাসে নানা উদ্যোগ ঘোষণা দিয়েছেন।

যার মধ্যে উল্লেখযোগ্য ছিল বিনামূল্যে খাবার বিতরণ ও কোভিড-১৯ রোগীদের জন্য নিজের চারতলা অফিস দেয়া। ৯০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT