সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এবার সৌদি মাতাবে কে-পপ তারকারা

প্রকাশিত : ০৮:১৩ পূর্বাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০২২ শনিবার ১২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ধীরে ধীরে রক্ষণশীলতার বলয় থেকে বেড়িয়ে আসছে সৌদি আরব। গত সৌদি আরবে অনুষ্ঠিত হয় সংগীত উৎসব ‘র‌্যাভ ইন দ্য ডেজার্ট’। বিশ্বের অন্যতম বৃহত্তম এই সংগীত উৎসবে সুরের মোহনায় এই প্রথমবারের মতো সৌদি আরবে প্রকাশ্যে এক সঙ্গে পা মেলালেন নারী ও পুরুষ।

তারই ধারাবাহিকতায় সৌদি আরবের রাজধানী রিয়াদে চলতি মাসের শেষে আয়োজন করা হচ্ছে দেশটির প্রথম কেকন ফেস্টিভ্যাল। দেশটির সাংস্কৃতিক মন্ত্রণালয় এই ঘোষণা দিয়েছে বলে শুক্রবার আরব নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।

দক্ষিণ কোরিয়ার সঙ্গীত ও সাংস্কৃতিক এই উৎসব বুলেভার্ড রিয়াদ সিটিতে ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবেন রেইন, সুনমি ও হাইলিনের মতো কে-পপ তারকারা। আরও থাকবে কে-পপ ব্রান্ড পেন্টাগন, সিক্রেট নম্বর, পি ওয়ান হারমোনি, দ্য বয়েজ, আটিজ, নিউজিন্স, ওয়ানস, স্টেইক ও টিওওয়ান।

উৎসবে দক্ষিণ কোরিয়ার সংস্কৃতির উপর একটি প্রদর্শনী ও দক্ষিণ কোরিয়ার পণ্য বিক্রি করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT